অনলাইন ফোরামের প্রীতি সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ আর্তমানবতার সেবায় নিয়োজিত অনলাইন ফোরামের কেন্দ্রীয় প্রীতিসম্মেলন আজ সকাল ১০টায় সাতক্ষীরা মোজাফ্ফার গার্ডেন এন্ড রির্সোট সেন্টারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল আলিম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ডা.আবুল কালাম বাবলা।
অনলাইন ফোরামের উপদেষ্টা গাজী আব্দুর রউফের উপস্থপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির ব্কব্য রাখেন, স্থানীয় কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন কালু, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইদুজ্জামান জিকো,আওয়ামীলীগ নেতা মাহমুদুল হক লাভলু, অধ্যক্ষ মো: রুহুল আমীন,সাংবাদিক আবু সাইদ বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে ঢাকা থেকে অাগত অনলাইন ফোরামের সিনিয়র সহ সভাপতি এম এ অাশরাফ,নোয়াখালী থেকে অাগত মোঃ ইয়াকুব,এম এ খালিদ,বগুড়া থেকে অাগত অাবু তৈয়ব,দিনাজপুর থেকে অাগত জাকিরুল ইসলাম সহ বিভিন্ন ব্যক্তি বর্গ বক্তব্য রাখেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন শিল্পী জুনাইদ শিবলী। অনুষ্ঠানে অামন্ত্রিত অতিথিবৃন্দুকে ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তরা বলেন- ২০১৭ সালে সংগঠনটির যাত্রার পর সমাজে অসহায় দারিদ্র জনগোষ্ঠীর মাঝে সেবামূলক কাজ করে যাচ্ছেন। রোহিঙ্গাদের মাঝে সাহায্য সহযোগিতা,উত্তরাঞ্চলে শীতার্ত ও বন্যা দূর্গতদের মাঝে সংগঠনটির পক্ষ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

You might also like More from author