কোস্ট গার্ডের অভিযানে মংলা বন্দরে চায়না নাগরিক সহ পাঁচজন আটক

জি এম মামুন নিজস্ব প্রতিনিধি

জি এম মামুন নিজস্ব প্রতিনিধি: বাগেরহাটের মোংলায় বন্দর এলাকা থেকে বিপুল পরিমান চায়না মদসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। এদের মধ্যে তিনজন চায়না নাগরিক রয়েছে। গভীর রাতে মোংলা উপজেলার পশুর নদী সংলগ্ন সাইলো এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ৩‘শ বোতল চায়না মদ জব্দ করা হয়।

আটককৃতরা আসামি, নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার চিটাগং রোডের মনসুর আহমেদের ছেলে হাসানাত (২৮), বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের মোঃ আফজাল সিকদার ছেলে মোঃ রুমন সিকদার (৩২) চায়না‘র জে সনের ছেলে জেরী (২৬), জ্যাক জিয়াও চ্যাংয়ের ছেলে জ্যাক জিয়া (৩৩),লিং হং‘র ছেলে ফু (৩৩)।

পরবর্তীতে সকালে এদেরকে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে। কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলার অপারেশনাল কর্মকর্মা লে. ইমতিয়াজ আলম। কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলার অপারেশনাল কর্মকর্মা লে. ইমতিয়াজ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জয়মনি সাইলো এলাকায় অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মোংলা থানায় মামলা দায়ের পূর্বক জব্দ মদসহ আটককৃতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন মদসহ আটকদের কোস্টগার্ড আমাদের কাছে হস্তান্তর করেছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

You might also like More from author