ঝিনাইদহের মহেশপুরে কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

শাহজাহান আহমেদ
মহেশপুর, ঝিনাইদহ (প্রতিনিধি) :
ঝিনাইদহের মহেশপুরে প্রনোদনা কর্মসূচীর আওতায় বিনা মুল্যে এলাকার কৃষকদের মাঝে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে রবি মৌসুমের বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এলাকার কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল।

বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদ,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা খাতুন,উপজেলা কৃষি কর্মকর্তা হাসান আলী,কৃষি সম্পসারণ কর্মকর্তা অমিত বাগচি,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তার হোসেন,জেলা আওয়ামীলীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন,মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আর রশিদ,যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ সালাউদ্দীন আহাম্মেদ,বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান,উপ-সহকারী কৃষি কর্মকর্তা মরিরুজ্জামান,শামীম খান প্রমুখ।

পরে ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল এলাকার কৃষকদের মাঝে ভূট্রা,মুগ,সরিষা,তিল ও পেয়াজের ৪ হাজার ৩৯০ কেজি বীজ ও বিভিন্ন ধরনের সার বিতরণ করেন।

You might also like More from author