মহেশপুরে দ্বিতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষনের প্রতিবাদে, ধর্ষকের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানব বন্ধন।

গণ টিভি প্রতিনিধিঃ
ঝিনাইদহ জেলা।

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেনীর ছাত্রী (৮) কে গত ২ নভেম্বর দুপুরে হাফিজুর রহমান নামের এক নরপশু কর্তৃক ধর্ষনের শিকার হওয়ায় ঐ ধর্ষকের প্রেপ্তার ও ফাঁসির দাবীতে ৭ নভেম্বর দুপুরে ফতেপুর প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ফতেপুর বকুতলা বাজারে রাস্তায় দাড়িয়ে ঘন্টা ব্যাপী মানব বন্ধন করেছে শিক্ষক / শিক্ষিকা ও শিক্ষার্থীরা।
থানা ও পরিবার সুত্রে জানা গেছে, গত ২ নভেম্বর দুপুরে উপজেলার ২নং ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের বাজার পাড়ার জাহাঙ্গীর আলম বাবুলের ৮ বছরের শিশু কন্যা ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ফতেপুর গ্রামের মোসলেম উদ্দিনের লম্পট পুত্র হাফিজুর রহমান (২৫) ঐ ছাত্রীকে ভাজা ও বিস্কুট খাওয়ার লোভ দেখিয়ে ফতেপুর বাওড়ের ধারে একটি সেগুন বাগানের মধ্যে জোর পূর্বক ধর্ষন করে।
সেখান থেকে শিশুটি কোন রকম বাড়ি ফিরে এসে তার মায়ের সাথে সমস্ত ঘটনা বলে দেয়। পরবর্তিতে মেয়েটির অবস্থা আশঙ্কাজনক হলে দ্রুত তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনা জানা জানিতে ধর্ষক হাফিজুর এলাকা ছেড়ে পালিয়ে গেছে। তবে পুলিশ তাকে গ্রেপ্তারের জন্য হন্যে হয়ে খুজলেও এখনো পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি। উক্ত মানব বন্ধনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি সদস্য আসাদুল ইসলাম, গোলাম ফারুক খাঁন, জামান মিয়া, বুলবুল মিয়া, টিটু রহমান সহ একাধিক ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। এসময় সকলেই ধর্ষক হাফিজুরের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন। এবং যাতে ধর্ষকের ফাঁসি হয় সে জন্য উর্ধতন কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন।

You might also like More from author