মহেশপুরে স্ত্রী কতৃক স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক।

মোঃ কচিম উদ্দিন 
ক্রাইম রিপোর্টার(গণ টেলিভিশন)
ঝিনাইদহ জেলা।

ঝিনাইদহের মহেশপুরে স্ত্রী কতৃক স্বামীর পুরুষাঙ্গ কর্তনের ঘটনা ঘটেছে। গটনাটি গতকাল বুধবার দুপুরে উপজেলার নাটিমা ইউপির জাগুসা গ্রামের  দক্ষিণপাড়ায় স্ত্রী শারমিনের নিজ বাসায় ঘটেছে।
স্ত্রী শারমিন খাতুন (২২) জাগুসা গ্রামের জসিম উদ্দিনের মেয়ে। এলাকা বাসীর সূত্রে জানা যায়, গত ১ বছর আগে উপজেলার যাদবপুর ইউপির যাদবপুর উত্তরপাড়ার পান্নু মিয়ার ছেলে সোহাগ (২৮) এর সাথে বিয়ে হয়। এটা সোহাগের দ্বিতীয় ও স্ত্রী শারমিনের তৃতীয় বিয়ে। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় কিছুদিন আগে স্ত্রী শারমিন নিজ বাপের বাড়ি চলে আসে। বুধবার সকালে স্বামী সোহাগ, স্ত্রী শারমিনের বাবার বাড়িতে আসলে দুই জন একই ঘরে অবস্থান করার এক পর্যায়ে এমন ঘটনাটি ঘঠে। এ ব্যাপারে মহেশপুর থানার এস আই রাকিবুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে ও পুরুষাঙ্গ কর্তনকৃত ছুরিটি ও লিঙ্গের বাকি অংশ উদ্ধার করেছে এবং ঘটনাস্থল থেকে স্ত্রী শারমিন কে আটক করেছে। 
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোর্শেদ খান জানান, ঘটনাটি স্থানীয় সাংবাদিক এস আর সোহেলের কাছ থেকে জানতে পেরে তাৎক্ষণিক এস আই রাকিবুল ইসলামকে নির্দেশ করলে সে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আসামি শারমিন কে আটক করে। তবে কি কারনে এমন ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। পরবর্তীতে জিঃসাবাদে জানতে পারবো বলে জানান ওসি মোর্শেদ হোসেন খান।
ভিকটিমের পক্ষ থেকে মামলা হয়েছে বলেও জানা গেছে।

You might also like More from author