মুন্সিগঞ্জ মোটর বাইক স্ট্যান্ড শুভ উদ্বোধন করলেন যুবসমাজের আইকন এ্যাডভকেট জহুরুল হায়দার বাবু

গণ টিভি প্রতিনিধি তাপস মন্ডলঃ

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ডটি দীর্ঘদিন ধরে বংশীপুর মোটর বাইক মালিক সমিতি ভোগদখল করে আসছিলেন। মাননীয় এমপি মহোদয়ের নির্দেশে শ্যামনগর থানা পুলিশের সহযোগিতায় গত ১৫ই ফেব্রুয়ারি ন্যায্য অধিকার বুঝে পায় মুন্সিগঞ্জ মোটরসাইকেল মালিক সমবায় সমিতি।

তারই ধারাবাহিকতায় গত ২৬শে ফেব্রুয়ারী বুধবার বিকাল ৪টার মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ডে সুন্দরবন প্রেসক্লাব চত্বরে ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষণা করেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, শ্যামনগর সদর ইউনিয়ানের চেয়ারম্যান, নারী ও শিশু কোটের বিশেষ পিপি এডভোকেট জহুরুল হায়দার বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান (২) ডালিম কুমার ঘরামী। এস এম জাহাঙ্গীর আলম যুগ্মসাধারণ সম্পাদক ৭ নম্বর মুন্সিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ, জুলফিকার আল মেহেদি লিটন প্রভাষক নওয়াবেকী ডিগ্রী কলেজ, আব্দুর রশিদ গাইন সাবেক সহ-সভাপতি শ্যামনগর উপজেলা যুবলীগ, মুন্সীগঞ্জ মোটরসাইকেল সমবায় সমিতি কে প্রতিষ্ঠা করার জন্য অক্লান্ত পরিশ্রম দানকারীদের মধ্যে অন্যতম মোস্তাফিজুর রহমান বকুল সাবেক ইউপি সদস্য দুই নম্বর ওয়ার্ড।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সুপদ কুমার মৃধা, রুহুল আমিন গাজী, জামাল হোসেন, সাবের হোসেন মিস্ত্রী, মনসুর মিস্ত্রী, বাবুল হোসেন।উদ্বোধনী অনুষ্ঠানে জহুরুল হায়দার বাবু বলেন, দখলবাজির দিন শেষ আমি বেঁচে থাকতে মুন্সিগঞ্জ মোটরসাইকেল স্টান্ড আর কেউ দখল নিতে পারবে না কারন এটি তাদের ন্যায্য অধিকার ।

তিনি মোটরসাইকেল সমিতিকে ঘর নির্মাণ করে দেয়ার আশ্বাস দেন এবং কেউ যেন তাদেরকে লাঞ্ছিত না করতে পারে তারও আশ্বাস দেন।বিশেষ অতিথির বক্তব্যে ডালিম কুমার ঘরামি বলেন,আগামী জুন মাসের বাজেটে মুন্সিগঞ্জ মোটরসাইকেল সমিতি ও সুন্দরবনে প্রেসক্লাবকে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে একটি অনুদান দেওয়ার চেষ্টা করব। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মুন্সিগঞ্জ মোটরসাইকেল শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম শহিদ। শুভ উদ্বোধন শেষে অ্যাডভোকেট জহুরুল হায়দার বাবু সুন্দরবনে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

You might also like More from author