শ্যামনগরের দেবীপুর কমিউনিটি ক্লিনিকের জরুরী রোগী পরিবহন করার জন্য ভ্যান প্রদান করলেন উপজেলা পরিষদ ।৷৷ ৷

পীযূষ বাউলিয়া পিন্টু মুন্সিগঞ্জ শ্যামনগর থেকে:

শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাচাঁয় প্রাণ” শ্যামনগরের দেবীপুর কমিউনিটি ক্লিনিকের জরুরী রোগী পরিবহন করার জন্য ভ্যান প্রদান করলেন উপজেলা পরিষদ ।
আজ ৭ই নভেম্বর’১৯ সাতক্ষীরা শ্যামনগররের দেবীপুর কমউিনিটি ক্লিনিকের জরুরী রেফারকৃত রোগী উপজেলা হাসপাতালে পরিবহনের জন্য উপজেলা পরিষদ হতে ১টি মটর ভ্যান (ভ্যান এ্যাম্বুলেন্স হিসাবে ব্যবহারের জন্য) প্রদান করেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মহোদয় জনাব এস.এম আতাউল হক দোলন।
এজন্য আমি দেবীপুর কমিউনিটি ক্লিনিকের পক্ষ হতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী র্কমর্কতা মহোদয়কে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
উল্লেখ্য গত ১৬ই সেপ্টেম্বর’১৯ তারিখে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ কামরুজজামান মহোদয় দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করে বিভিন্ন ধরনের উদ্ভাবনীমুলক কার্যক্রম দেখে খুশি হয়ে দেবীপুর কমিউনিটি ক্লিনিককে সমগ্র বাংলাদেশের মধ্যে একটি মডেল কমিউনিটি ক্লিনিকে পরিণত করার জন্য উপজেলা পরিষদ হতে সকল ধরনের সহযোগীতা প্রদান করবেন বলে আশ্বাস দেন।
তারই অংশ হিসাবে আজ দেবীপুর কমিউনিটি ক্লিনিকে ভ্যান এ্যাম্বুলেন্স প্রদান করলেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মহোদয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবীপুর কমিউনিটি ক্লিনিকের সম্মানিত ভুমিদাতা- জনাব রাজেন্দ্র মন্ডল সহ এলাকার সুধীজন।
আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই শ্যামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম জহুরুল হায়দার বাবু যিনি দেবীপুর কমিউনিটি ক্লিনিককে একটি মডেল ক্লিনিকে পরিণত করার জন্য বিভিন্ন ধরনের সহযোগীতা চালিয়ে যাচ্ছেন।
আমরা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শ্যামনগর ইউনিয়ন পরিষদ সহ শ্যামনগরবাসী সকলের সহযোগীতায় দেবীপুর কমিউনিটি ক্লিনিককে একটি আদর্শ কমিউনিটি ক্লিনিকে পরিণত করার জন্য সকল ধরনের সহযোগীতা কামনা করছি।

Sent from vivo smartphone

You might also like More from author