শ্যামনগরে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এমপি জগলুল সভাপতি, দোলন সম্পাদক।

মো জামিনুর রহমান,ব্যুরো শ্যামনাগর
শ্যামনগরে উৎসাহ উদ্দীপনার ভিতর দিয়ে সম্পন্ন হয়েছে দীর্ঘ প্রতিক্ষীত শ্যামনগরে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আজ ২ রা ডিসেম্বর সোমবার শ্যামনগর উপজেলার সরকারী হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলার সকল কাউন্সিলর বৃন্দের সমন্বয়ে জোর সমর্থনের মাধ্যমে কেন্দ্রীয় নির্বাচক কমিটি ও সম্মেলন তদারকি কমিটিবৃন্দ সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারকে ৩য় বারের মত সভাপতি ও শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলননকে টানা ২য় বারের মত সম্পাদক করে তিন বছরের জন্য উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেন করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম।
সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জগলুল হায়দারের সভাপতিত্বে এবং উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম আতাউল হক দোলনের সঞ্চালনায়
কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক,অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাক আহমেদ রবি এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও খূলনা বিভাগীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, আমিরুল আলম মিলন, সংসদ সদস্য ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাক আহমেদ রবি, সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক,,বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন তদারকি কমিটির প্রধান ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র,সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জাফরুল আলম বাবু,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জি এম শফিউল আযম লেনিন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য অসিম কুমার মৃধা। সম্মেলন অধিবেশনে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামিলীগের নেতৃবৃন্দ, বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলার কাউন্সিলর বৃন্দ, সাংবাদিকবৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ, নিরাপত্তার কাজে নিয়োজীত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ সহ আওয়ামীলীগের সমর্থকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরবর্তীতে সভাপতির আসন গ্রহন সহ প্রধান অতিথিসহ সম্মানিত অতিথিদের আসন গ্রহন করা হয়।পরবর্তীতে পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। সকল অতিথীবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন। প্রধান অতিথি সহ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।,উদ্বোধকের উদ্বোধনী বক্তব্য দেন।শোক প্রস্তাব পাঠ ও দাড়িয়ে নিরাবতা পালন করেন। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউল হক দোলন সাংগঠনিক রিপোর্ট পেশ করেন।বিশেষ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন,পরবর্তীতে প্রধান অতিথি বক্তব্য রাখেন। অনুষ্ঠানের সভাপতি সমাপনি বক্তব্য ও কমিটি বিলুপ্ত করেন। নামাজ মধ্যহ্ন ভোজের বিরতির পর দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে নব কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়।

You might also like More from author