শ্যামনগরে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে উপজেলা অনলাইল নিউজ ক্লাবের সাংবাদিকবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মো জামিনুর রহমান ব্যাুরো শ্যামনগর, শ্যামনগরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম আবুজার গিফারী মহোদ্বয়ের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাত করেছেন উপজেলা অনলাইল নিউজ ক্লাবের সাংবাদিকগন। ৩ ফেব্রুয়ারী সোমবার বিকাল ৩টার সময় মতবিনিময়ের সময় উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন- “সাংবাদিকরা সমাজের দর্পন। আপনারা আমার পাশে থেকে সহযোগিতা করবেন।” উপস্থিত সাংবাদিকরা উপজেলা প্রশাসনের কার্যক্রমে সার্বিক সহযোগিতা করার কথা জানান।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা অনলাইন নিউজ ক্লাবের ক্লাবের সভাপতি মোঃ মারুফ হোসেন (মিলন) ও সাধারণ সম্পাদক মোঃ মুরশিদ আলম, মোঃ আব্দুর রব, মোঃ মিজানুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার, সহ-আইটি বিষয়ক সম্পাদক এটিএম রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মনি, ক্রীয়া ও সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ জিজানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল-মামুন,কার্যকরী সদস্য আনোয়ারুল ইসলাম,সহ সদস্যবৃন্দ।
উল্লেক্ষ্য তিনি রাজবাড়ী সদর উপজেলায় দীর্ঘদিন সুনামের সাথে এসিল্যান্ডের দায়িত্ব পালন শেষে প্রথম উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বাংলাদেশের সর্ববৃহৎ উপজেলা সাতক্ষীরার শ্যামনগরে যোগদান করেন। তিনি ৩১তম বিসিএস ক্যাডার হওয়ার সুবাদে দেশের বিভিন্ন জায়গায় গুরুত্বপুর্ণ দায়িত্ব পালন করে প্রশংসিত হয়েছেন। তার গ্রামের বাড়ি নাটোর জেলা সদরে। সরকারি দায়িত্ব যথাযথ পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

You might also like More from author