সরকারি বেসরকারি বিভিন্ন স্টেকহোল্ডারদের নিয়ে এ্যাডভোকেসি মিটিং

গণ টিভি বুড়িগোয়ালিনী প্রতিনিধি:

শ্যামনগরের মুন্সিগঞ্জে সরকারি বেসরকারি বিভিন্ন স্টেকহোল্ডারদের নিয়ে এ্যাডভোকেসি মিটিং অনুষ্ঠিত হয়েছে। অক্সফামের কারিগরি ও আর্থিক সহযোগীতায় এবং সুশীলন রি-কল ২০২১ প্রকল্পের বাস্তবায়নে বুধবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় মুন্সিগঞ্জ টাইগার পয়েন্টের অনুষ্ঠিত হয়।

এসময় সুশীলন রি-কল ২০২১ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মনিরা সুলতানার সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র কৃষি অফিসার মোঃ আবুল হোসেন মিয়া, সমবায় অফিসার মো.জহুরুল ইসলাম, সংগঠক ও মহিলা সংস্থার অফিসার মো. আনিসুর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার, প্রাণিসম্পদ কর্মকর্তা মো. মাহবুবুর রশীদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম ও সাংবাদিক মো.আশিকুর রহমান।

মিটিংএ সুশীলন প্রতিনিধি তাপস কুমার মিত্র ও শহীদুল ইসলাম এবং আটুলিয়া ও বুড়িগোয়লিনী ইউনিয়নের বিভিন্ন উৎপাদক দলের সদস্য, হাইজিন সেন্টারের সদস্য, স্যানিটেশন সেন্টারের সদস্য, ডিস্যালাইনেশন প্লান্টের সদস্য, বিভিন্ন সেক্টরের প্রশিক্ষন প্রাপ্ত যুব সদস্য, ভ্যাকসিনেটর সহ সিবিও সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মিটিংএ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ তাদের দপ্তরের বিভিন্ন সুযোগ-সুবিধা ও প্রতিটা দপ্তরের কার্যক্রম সম্পর্কে অবহিত করেন ও অংশগ্রহনকারীদের যেকোনো প্রয়োজনে সবসময় যোগাযোগ রাখার পরামর্শ প্রদান করেন।

You might also like More from author