হবিগঞ্জের নারী এমপি সৈয়দা জোহরা করোনায় আক্রান্ত।

এস এম খলিলুর রহমান ব্যুরো চীফ হবিগঞ্জ জেলা :

হবিগঞ্জ ও মৌলভীবাজার আসনের সংরক্ষিত নারী সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা জোহরা আলাউদ্দিন করোনায় আক্রান্ত হয়ে মৌলভী বজার থেকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হচ্ছে।

জানা যায় যে, শনিবার (১৬ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জোহরা আলাউদ্দিনের ব্যক্তিগত সহকারী রাশেদ চৌধুরী।তিনি জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে জোহরা আলাউদ্দিনের অ্যান্টিজেন টেস্ট করানো হলে ফল পজিটিভ আসে। তখন তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে আইসোলেশনে রাখা হয়। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে বিএসএমএমইউতে নেয়া হচ্ছে।এ বিষয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পার্থ সারথী দত্ত বলেন, জোহরা আলাউদ্দিনের বড় ধরনের উপসর্গ নেই। কয়েকদিন ধরে হালকা জ্বর ও মাথা ব্যথায় ভুগছিলেন। এ অবস্থায় তার অ্যান্টিজেন টেস্ট করালে ফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাকে আইসোলেশনে রাখা হয়। পরে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হয়।

তিনি আরও জানান, বড় ধরনের উপসর্গ না থাকলেও সিটিস্ক্যান পরীক্ষায় তার ফুসফুস ৩০ শতাংশ আক্রান্ত পাওয়া গেছে। এ অবস্থায় বিশেষজ্ঞ চিকিৎসকেরা বোর্ড মিটিংয়ে বসে তাকে করোনার সকল প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করণে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর লেখক থেকে আরও