হাউলী ইউনিয়নে যুবলীগ নেতা বিপ্লবের প্রতিদিনের ন্যায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ।

রকিবুল হাসান তোতা, জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা জেলায় ঠাণ্ডা বাতাসের দাপট আর কনকনে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিমহিম ঠাণ্ডা আর হালকা কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিন্ম আয়ের মানুষ গুলোকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াতে কম্বল ও মাস্ক বিতরণ করেন যুবলীগ নেতা হাবিবুর রহমান বিপ্লব।

আজ ৮ জানুয়ারী রোজ শুক্রবার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের লোকনাথ পুর গ্রামে বিকাল ৪ টার দিকে অসহায়,দুস্থ শীতার্ত মানুষের মাঝে, শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণ করেন, হাউলী ইউনিয়নের কৃতি সন্তান সকলের প্রিয় মুখ ,তরুণ উদীয়মান সমাজ সেবক,যিনি সবসময় গরীব দুঃখী অসহায় মানুষের বিপদে আপদে পাশে থাকেন,হাউলী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী ও বিপ্লবী সাধারণ সম্পাদক,আসন্ন ৬ নং হাউলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে, আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান পদপ্রার্থী জনাব হাবিবুর রহমান বিপ্লব।

আসন্ন হাউলী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান বিপ্লব বলেন, ‘শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজের কাছে খুব ভালো লাগছে। এ অনুভূতি প্রকাশ করা কঠিন। ইউনিয়নব্যাপী সকল শীতার্ত মানুষের মাঝে এ কম্বল ও মাস্ক বিতরণ অব্যাহত থাকবে। আগামীতেও মানুষের পাশে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন , মতিয়ার রহমান , আনারুল, আতিয়ার নাজমুল, দর্শনা পৌর যুবলীগের সহ সম্পাদক সোহেল সরদার,সবুজ শরিফুল ইসলাম, সাইদুর রহমান সহ সভাপতি হাউলী ইউনিয়ন যুবলীগ,৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকবর আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সেলিম, আসাদুজ্জামান,হাউলী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রাসেল আহমেদ, আব্দুর রশিদ, নজরুল, সিরাজুল ইসলাম মানিক,রোকন, রাজিব, সাজ্জাদ হোসেন, নাজমুলসহ হাউলী ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর লেখক থেকে আরও