৯ নম্বর বুড়িগোয়ালিনী ইউনিয়নের পশ্চিম দুর্গা বাটি গ্রামে অসহায় পরিবারের সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

গণ টিভি বুড়িগোয়ালিনী প্রতিনিধিঃ

৯ নম্বর বুড়িগোয়ালিনী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা নিতাই চন্দ্র মন্ডলের বাড়িতে সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাতের আধারে। প্রতিদিনের ন্যায় নিতাই মন্ডল ও তার স্ত্রী সোনেকা মন্ডল দিনমজুর দিয়ে বাড়িতে ফেরে
বিকাল ৬ টা নাগাদ তার একমাত্র মেয়ে মামনি তাদের বাড়িতে নিমন্ত্রণ করতে আসে এবং সানেকা ও নিতাই মেয়ের বাড়িতে নিমন্ত্রণ খেতে যায়। নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফেরার পথে পশ্চিম দুর্গাবাড়ি প্রান্তিক যুব সংঘের আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠান উপভোগ করে রাত আনুমানিক ১টা ৩০ মিনিটে বাড়ি ফিরে দেখে তাদের ঘর ভেঙে সর্বস্ব নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা।
তাদের কান্নাকাটি চিৎকারে এলাকার মানুষ ছুটে আসে এবং দেখে সত্যিই ওদের সবকিছু নিয়ে চলে গেছে। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল। এবং অত্র ওয়ার্ডের সদস্য কৃষ্ণপদ মন্ডল। কান্নাজড়িত কণ্ঠে সানেকা বলতে থাকেন আমার এক জোড়া সোনার পেটি। একটা সোনার চেন। ও আমাদের অনেক কষ্টে অর্জিত ১৫০০০ হাজার টাকা। এবং জামা কাপড় চোপড়।
তাদের খাওয়ার মতো চাউল পর্যন্ত ঘরে রেখে যায়নি দুর্বৃত্তরা। তাৎক্ষণিক বুড়িগোয়ালিনী ইউনিয়নের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল এক বস্তা চাউল তাদের বাড়িতে পাঠিয়ে দেন। এবং ঘর মেরামত করার জন্য আশ্বাস দেন। এবং এই বিষয়ে কঠিন পদক্ষেপ নেবেন ।

You might also like More from author